শেরপুর-ঢাকা বাস চলাচল বন্ধ, বিপাকে যাত্রীরা।

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২০ ১১:৩৪; আপডেট: ২৪ ডিসেম্বর ২০২০ ২২:১৮

ছবিঃ মিরাজুল আলম

ঢাকা শেরপুর রুটে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘট ডেকেছে বাস মালিকরা। ঢাকা থেকে শেরপুর যাতায়াতের জন্য সড়ক পথই একমাত্র ব্যবস্থা হওয়ায় অভাবনীয় দূর্ভোগে পড়েছেন বাসযাত্রীরা। শেরপুর থেকে ঢাকায় চলাচলকারী বাস গুলো ময়মনসিংহের শম্ভুগঞ্জ ব্রীজ এলাকায় আটকিয়ে ড্রাইভার ও হ্যাল্পারদের মারধরের প্রতিবাদে বাস মালিকরা এ সিদ্ধান্ত নেন বলে যায়।

খোঁজ নিয়ে জানা গেছে, ময়মনসিংহ জেলা বাস-কোচ মালিক সমিতির মহাসচিব মাহবুব আলমের মালিকানাধীন শেরপুরের সোনার বাংলা সার্ভিসে চলাচলকারী একটি বাস শহরের গৌরীপুরস্থ সোনার বাংলা স্ট্যান্ড থেকে ছেড়ে নবীনগর বাস স্ট্যান্ড এ থেমে যাত্রী উঠাচ্ছিলো। তখন নবীনগর বাসস্ট্যান্ডের কয়েকজন শ্রমিক সোনার বাংলা বাসের ড্রাইভার ও হ্যাল্পারকে লাঞ্ছিত করে। এ ঘটনা ময়মনসিংহের শ্রমিকরা জানলে তারা ক্ষুব্ধ হয়ে উঠে এবং শেরপুরের বাসগুলো আটকে দেয়।

এ ঘটনার পালটা জবাব হিসেবে মাহবুব আলমের আরেকটি গাড়ি ঢাকা থেকে শেরপুর আসার পথে নবীনগর বাস স্ট্যান্ড এ আকট করে শেরপুরের শ্রমিকরা। পরবর্তীতে যাত্রী এবং বাসের নিরাপত্তার স্বার্থে বাস মালিকরা বাস চলাচল বন্ধ করে দেন।

আজ ২৪ ডিসেম্বর দুপুর ১২ টায় সংবাদ সম্মেলন করে শেরপুর জেলা বাস কোচ মালিক সমিতি। সমিতির সভাপতি সানুয়ার হোসেন ছানু জানান, "দ্রুত এই সংকট নিরসনের চেষ্টা করা হচ্ছে। আশাকরি কালকের মধ্যেই স্বাভাবিক বাস চলাচল নিশ্চিত করা যাবে।"

 



বিষয়:



এই বিভাগের জনপ্রিয় খবর
Top