১১ নং বলাইর চর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন হয়েছে আজ

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ১ মার্চ ২০২১ ০৭:৫০; আপডেট: ২০ মে ২০২৪ ০৪:১৯

ছবিঃ সংগৃহীত

বাংলাদেশ ছাত্রলীগ, শেরপুর সদর উপজেলা শাখার অন্তর্গত ১১ নং বলাইর চর ইউনিয়ন শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে আজ। শেরপুর সদর উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ রাকিবুল ইসলাম রূপক ও সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলামের স্বাক্ষরিত কমিটি টি আজ ১ মার্চ তারিখে রাত আনুমানিক ১ টার দিকে প্রেসে দেওয়া হয়।

উক্ত আহবায়ক কমিটিতে আহবায়ক ছাড়াও পাঁচজন যুগ্ম আহবায়ক ও সাতজন সদস্য রয়েছেন। কমিটিতে আহবায়ক হিসেবে রয়েছেন মোঃ রাকিবুল ইসলাম, যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন এস এম সোহেল তাজ, মোঃ মেহেদি হাসান জিসান, মোঃ মেহেদি হাসান জয়, জুয়েল আহাম্মেদ ফয়সাল এবং মোঃ সোয়াইব রানা।

সদস্য হিসেবে স্থান পেয়েছেন এস এম জাকারিয়া, মোঃ হান্নান মিয়া, মোঃ আতিক মিয়া, মোঃ রাকিবুল ইসলাম রিফাত, মোঃ আজাহার আলী, মোঃ নাহিয়ান এবং মোঃ আমানুল্লাহ আকাশ।

সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীল ও বেগবান করার লক্ষে ৯০ দিনের জন্য এ কমিটি ঘোষণা করা হলো। শেরপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রাকিবুল ইসলাম রূপক বলেন, "আমরা ইতোমধ্যে ৮ টি ইউনিয়নের কমিটি গঠন করে ফেলেছি এবং খুব দ্রুত সময়ের মাঝে বাকি ৬ টি ইউনিয়নের কমিটি ঘোষণার লক্ষে আমি ও আমার সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম কাজ করে যাচ্ছি।"





এই বিভাগের জনপ্রিয় খবর
Top