কেন্দ্রীয় সভাপতি জয়ের জন্মদিনে ছাত্রলীগ নেতা শাহিনের পক্ষ থেকে দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ

শেরপুর ট্রিবিউন | প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২২ ২১:১৩; আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ২১:১৭

ছবিঃ সংগৃহীত

বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহি সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয়ের জন্মদিন উপলক্ষে আজ শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহিদুর রহমান শাহিনের উদ্যোগে দোয়া মাহফিল ও দৃষ্টি প্রতিবন্ধী ছাত্রদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। শেরপুর শহরের পূর্বশেরীপাড়ায় অবস্থিত দৃষ্টি প্রতিবন্ধী অন্ধ হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় জয়ের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এছাড়াও উক্ত এতিমখানায় বাদ আসর মিলাদ মাহফিল ও মিষ্টি বিতরণ করা হয় এবং বাদ মাগরিব অধ্যয়ণরত সবাইকে জামা কাপড় উপহার দেওয়া হয়।

এ প্রসঙ্গে জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহিদুর রহমান শাহিন শেরপুর ট্রিবিউনকে বলেন, " বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই সারা বাংলার লাখো নেতা-কর্মীদের অভিভাবক। আমরা তার তৃনমূল পর্যায়ের কর্মীরা সবসময় চাই তিনি সুস্থ থেকে রাজপথে নেতৃত্ব দিবেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে পুর্বের ন্যয় সামনের দিনগুলোতেও শক্তিশালী করবেন।"

উক্ত মিলাদ মাহফিল ও বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শেরপুর জেলা ছাত্রলীগের সহ সভাপতি এস এম সেতু আহমেদ, সায়েদ অন্তর, রিপন মিয়া, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সোহান জামালী, কার্যনির্বাহি সদস্য মনিরুজ্জামান সানি, ইমরানসহ আরও অনেকেই।





এই বিভাগের জনপ্রিয় খবর
Top